• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে জনপদ সংবাদ এর ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

#মিলাদ হোসেন অপু:-

ভৈরবে সাপ্তাহিক জনপদ সংবাদ পত্রিকার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা পালিত হয়েছে। ২৪ নবেম্বর বৃহস্পতিবার সকালে ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীতে ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ, সহকারী কমিশনার ( ভূমি) জুলহাস হোসেন সৌরভ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি)  মাকছুদুল আলম, জেলা পরিষদ সদস্য ও সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক জাকির হোসেন কাজল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম বাকী বিল্লাহ, পৌর আ,লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ,  এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, দৈনিক পূর্বকন্ঠ ও দিনের গান পত্রিকার সম্পাদক সোহেল সাশ্রু, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি তুহিন মোল্লা, সময় টিভির স্টাফ রিপোর্টার মো. ফজলুর রহমান, ভৈরব রিপোটার্স ও ইউনিটি ক্লাবের সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, সাংবাদিক  আদিল উদ্দিন আহমেদ, আবদুর রউফ, খাইরুল ইসলাম সবুজ, কাজী আবদুল্লাহ আল মাছুম, নজরুল ইসলাম রিপন, এম এ হালিম, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মোঃ আক্তারুজ্জামান, সাংবাদিক এম আর রুবেল, সজীব আহমেদ, মনিরুজ্জামান ময়না,  রাজীবুল হাসান,  সাংবাদিক আল- আমিন টিটু, মিজানুর রহমান পাটোয়ারী, মিলাদ হোসেন অপু, জই পরশ,  মোঃ জামাল আহমেদ, ফজলুল হক বাবু, এম আর সোহেল, আফছার উদ্দিন তুর্যা,   সোহানুর রহমান সোহান।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্পাদক আসাদুজ্জামান ফারুক। পরে অতিথি ও সাংবাদিকরা সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জনপদ সংবাদ সময়ের সাহসী প্রকাশনার প্রমান রেখেছে। সম্পাদক পত্রিকাটিতে স্থানীয় সব ধরনের খবর সাহসীকতার সাথে প্রকাশ করে। জনপদ সংবাদ ১৫ বছরে পাঠক জনপ্রিয়তা অর্জন করেছে। জনপদ সংবাদ অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় প্রকাশ হয়।  তারা সম্পাদককে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।
সম্পাদক আসাদুজ্জামান ফারুক তার বক্তৃতায় বলেন, ১৫ বছর যাবত নিরলসভাবে পরিশ্রম চেষ্টা করে জনপদ সংবাদকে টিকিয়ে রেখেছি। মফস্বল এলাকায় একটি পত্রিকার প্রকাশনা নিয়মিত অব্যাহত রাখা কঠিন কাজ। আমার ছোট ভাই পত্রিকাটির বিজ্ঞাপনসহ অন্যান্য দেখভাল করত। তার মৃত্যুতে আমার পত্রিকার অপূরনীয় ক্ষতি হয়েছে। তার মৃত্যুর পর অনেক কষ্টে পত্রিকাটি প্রকাশ করছি।   তিনি বলেন, ভবিষ্যতেও চেষ্টা করব পত্রিকাটি যেন পাঠকের কাছে আরও জনপ্রিয়তা অর্জন করে।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন। অনুষ্ঠান শেষে জনপদ সংবাদ এর ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর একটি কেক কাটা হয়। অতিথিরা কেক কেটে সম্পাদককে অভিনন্দন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *